স্বপ্ন ভঙ্গ
- এম এ মনছুর - স্বপ্ন ১৭-০৫-২০২৪

জেগেছিল আশা
বেধেঁছিল বুকে
কত স্বপ্ন বাসা।

হতো যদি ভারত বধ
সুগম হতো বিশ্বজয়ের পথ।

হঠাৎ এল এক কালো ঝড়
নেমে এল আধাঁর
স্বপ্ন ভেঙ্গে চুরমার।

পুরো জাতি ব্যথিত
নয় তবু আশাহত,

আমরা বীরের জাতি;
নরপিশাচদের বুকে মেরে লাথি
আমরা ও ধরব একদা
বিশ্বকাপের বাতি।




পুনশ্চঃ বিশ্বকাপে ভারত থেকে হারার পর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।